বাংলাদেশ থেকে মালদ্বীপ বিমান ভাড়া ও মালদ্বীপ টু ঢাকা ফ্লাইট ২০২৪ টিকেট প্রাইস

বাংলাদেশ থেকে মালদ্বীপ বিমান ভাড়া ও মালদ্বীপ টু ঢাকা ফ্লাইট ২০২৪ টিকেট প্রাইস

জীবন চলার পথে যেতে হয় বাংলাদেশ থেকে মালদ্বীপ! আবার কখনো কখনো ফিরে আসতে হয় মালদ্বীপ টু ঢাকা, বাংলাদেশ। এই যাত্রা যেন শেষই হয়না। তাই আজকের শিরোনামে রয়েছে "বাংলাদেশ থেকে মালদ্বীপ বিমান ভাড়া ও মালদ্বীপ টু ঢাকা ফ্লাইট"। গত নিবন্ধে শেয়ার করা হয়েছে: ঢাকা থেকে কুয়েত টিকিটের মূল্য জাজিরা এয়ারওয়েজ

বাংলাদেশ থেকে মালদ্বীপ বিমান ভাড়া ও মালদ্বীপ টু ঢাকা ফ্লাইট

বাংলাদেশ থেকে মালদ্বীপ flight এর ক্ষেত্রে জনপ্রিয় Airlines হল কাতার এয়ারওয়েজ, ইউ এস বাংলা এয়ারলাইন্স, শ্রীলঙ্কান এয়ারলাইন্স, এয়ার ইন্ডিয়া ইত্যাদি। বাংলাদেশ/মালদ্বীপ ফ্লাইট এর ক্ষেত্রে, এই বিমান Company গুলো থেকে টিকিট বুকিং করতে পারবেন। তাদের উক্ত নামে নিজস্ব ওয়েবসাইট রয়েছে। যেখানে গিয়ে বিমান টিকিট মূল্য দেখতে পারবেন & বুকিং সুবিধা পাবেন।

জেনে নিন বাংলাদেশ থেকে মালদ্বীপ বিমান ভাড়া 2024:

মালদ্বীপ টু ঢাকা ফ্লাইট

US-Bangla Airlines এর ক্ষেত্রে বাংলাদেশ থেকে মালদ্বীপ এর বিমান ভাড়া হল প্রায় ২৫,৭০০৳। অর্থাৎ বাংলাদেশ টু মালদ্বীপ ফ্লাইটে শুধু মাত্র যাওয়ার খরচ হবে ২৫,০০০+। 

নোট: সময় এবং সার্ভিস বেদে বিমান টিকিটের মূল্য কম-বেশি হতে পারে।

মালদ্বীপ টু ঢাকা ফ্লাইট ২০২৪ | মালদ্বীপ টু ঢাকা বিমান টিকেট প্রাইস

বন্ধুরা, মালদ্বীপ টু ঢাকা, বাংলাদেশ ফ্লাইট এর ক্ষেত্রে US-Bangla Airlines বিমান ভাড়া হল প্রায় ২৩,০০০৳। যারা US-Bangla Airlines থেকে বিমান টিকেট প্রাইজ দেখতে বা বুকিং করতে চান। তারা প্রথমে এই লিংকে প্রবেশ করুন। এরপর আপনার গন্তব্য & বিমান সার্ভিস বাছাই করুন। এরপরে সার্চ অপশনে ক্লিক করলেই বিমান ভাড়া দেখতে পাবেন। পাশাপাশি টিকিট বুকিং সুবিধা পেয়ে যাবেন। 

আরো পড়ুন: ঢাকা টু সিঙ্গাপুর বিমান ভাড়া কত ২০২৪ | Dhaka to Singapore Air Ticket Price

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন