সৌদি আরবের রিয়াল/টাকার ছবি, Saudi Riyal Pictures

সৌদি আরবের রিয়াল/টাকার ছবি, Saudi Riyal Pictures

বন্ধুরা, TakarRate.Com সাইটে সবাইকে স্বাগতম জানাই। আশা করি সবাই ভালো আছেন। মহান আল্লাহর রহমতে আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। এখানে রয়েছে সৌদি আরবের রিয়াল/টাকার ছবি। দেখে নিন Saudi Riyal Pictures রিয়ালের পিক।

সৌদি আরবের রিয়াল, টাকার ছবি দেখে নিন

আজকের নিবন্ধ থেকে সৌদি আরবের রিয়াল/টাকার ছবি দেখতে পারবেন। পাশাপাশি জানতে পারবেন সৌদি টাকার রেট সম্পর্কে। এখানে সৌদি আরবের ১০০ টাকা, ৫০০ টাকার নোট এবং বান্ডিল শেয়ার করা হয়েছে।

সৌদি আরবের টাকার রেট

বন্ধুরা, সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের রেট অনুযায়ী ২০ থেকে ২৫ টাকার মধ্যে উঠানামা করে। সুতরাং, সৌদি আরবের ১০০ টাকা বাংলাদেশে ২,০০০৳ হতে ২,৫০০৳ এর মধ্যে অবস্থান করছে। সৌদি আরবের টাকার মান সব সময় ভালো অবস্থান ধরে রাখতে পেরেছে। নিচে থেকে সৌদি আরবের টাকার ছবি দেখে নিন:

সৌদি আরবের রিয়াল/টাকার ছবি

বন্ধুরা সৌদি আরবের মুদ্রার নাম হলো সৌদি রিয়াল। বাংলাদেশে যেমন মুদ্রাকে টাকা বলা হয়, তেমনি সৌদিতে তাদের মুদ্রা বা কারেন্সিকে সৌদি রিয়াল বলা হয়।
সৌদি আরবের টাকার ছবি

সৌদি আরবের টাকার পিকচার:
সৌদি আরবের টাকা

সৌদি আরবের রিয়াল এর পিক:
সৌদি টাকার ছবি
উপসংহার: প্রিয় বন্ধুরা, আজকের নিবন্ধ থেকে দেখতে পেরেছেন সৌদি আরবের টাকার ছবি। এছাড়াও সৌদি আরবের টাকার গড় মান সম্পর্কে তথ্য দেওয়া হয়েছে। যারা সৌদি আরবের টাকার ছবি দেখতে চেয়েছেন তাদের জন্য এই পেজটি খুবই উপকারী। 

সৌদি আরবের টাকার ছবি সম্পর্কে আপনার মন্তব্য কমেন্ট করে জানাতে পারেন। আজকের আর্টিকেলটি এখানেই শেষ করছি। ধন্যবাদ সবাইকে। 
একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন