দুবাই রমজানের সময় সূচি 2024, Dubai Ramadan Schedule

দুবাই রমজানের সময় সূচি 2024, Dubai Ramadan Schedule

২০২৪ সালের সিয়াম সাধনার জন্য "রমজানের সময় সূচি 2024 দুবাই" সম্পর্কে তথ্য খুঁজে থাকেন অনেকেই! তাই এখানে প্রকাশ করা হয়েছে দুবাই রমজানের সময় সূচি 2024 সালের তারিখ। সেহরি & ইফতারের সময়সূচি খুব শিগগিরই প্রকাশ করা হবে। আরও আছে: কুয়েত রমজানের সময় সূচি 2023, কুয়েতের সেহরি ও ইফতারের সময়সূচি ২০২4

দুবাই রমজানের সময় সূচি ২০২৩, Dubai Ramadan Schedule in 2023

Dubai Ramadan Schedule in 2024:

Friends, the first Ramadan in Dubai will start from 23rd March 2023. Many search for information about "Ramadan Timings 2023 Dubai" for 2023 Siam Sadhana!  So here is published Dubai Ramadan Time Table 2023 Date.  Sehri & Iftar schedule will be published very soon.

রমজান মাস নির্ধারন


রমজানের প্রথম ও শেষ তারিখ চাঁদ দেখার মাধ্যমে নির্ধারিত হয়। নতুন চাঁদকে ইসলামে 'হেলাল ' বলে। এই চাঁদ সাধারণত নতুন চাঁদ হিসাবে মুসলিমরা রমজানের শুরুতে অনুমান করতে পারে এবং চাঁদ দেখার রাত থেকে রমজানের দিন গণনা করা হয়। যাহোক, অনেকে সরাসরি চাক্ষুষ পর্যবেক্ষণের মাধ্যমে রমজানের চাঁদ উদ্বোধন নিশ্চিত করতে পছন্দ করেন।

দুবাই এর রমজানের সময়সূচি ২০২৪:

বন্ধুরা, দুবাই'তে প্রথম রোজা ২৩-ই মার্চ ২০২৩ থেকে শুরু হবে। দুবাই রমজানের সময়সূচি, সেহরি ও ইফতারের সময় আপডেট পেতে TakarRate সাইটের সাথেই থাকুন। ২০২৩ সালের দুবাই বা United Arab Emirates এর রমজানের সময়সূচি আপডেট দেখুন। 

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন