চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪ | আজকের China টাকার রেট 2024

চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪ | আজকের China টাকার রেট 2024

আজকের টাকার রেট 2024 – Hello Friends, আশা করি সবাই ভালো আছেন। আজকের আর্টিকেল এর মাধ্যমে চায়না ১ টাকায় বাংলাদেশের কত টাকা হয় সে সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। Ajker Takar rate in 2024.

চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা
চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা

চায়না ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

বাংলাদেশী মুদ্রাকে টাকা হিসেবে গাননা করা হয় অন্যদিকে চায়না মুদ্রাকে বলা হয় রেনবিনবি। আপাত দৃষ্টিতে আমরা জানার চেষ্টা করি চায়নার ১ টাকা বাংলাদেশের কতো টাকা? কিন্তু এখানে আমাদের সঠিক তথ্য পেতে হলে প্রশ্নটা হবে ১ চায়না রেনবিনবি সমান কতো বাংলাদেশি টাকা? চায়না সহ বিভিন্ন দেশের মুদ্রার বাংলাদেশি মান সম্পর্কে জানতে বাংলাদেশ ব্যাংক ওয়েবসাইট বা হেল্পলাইন গুলোতে যোগাযোগ করে নেওয়া হলো সবচেয়ে উত্তম পন্থা। 

চায়না টাকার বাংলাদেশী রেট জানা প্রয়োজন কেনো?

আজকের আর্টিকেলে খুব সুন্দর এবং সহজ ভাবে বুঝিয়ে দিয়েছি চায়নার ১ টাকা বাংলাদেশের কতো টাকা হয় সম্পর্কে। চায়না টাকার বাংলাদেশি রেট জানা খুবই গুরুত্বপূর্ণ কারণ বাংলাদেশ থেকে যারা চায়নায় গিয়ে প্রবাসী হিসেবে বসবাস করে, তাদের জন্য চায়না টাকার রেট জানা থাকলে খুব সহজে প্রয়োজনীয় আর্থিক লেনদেন করতে পারেন।

এছাড়াও যারা চায়নাতে কর্মরত রয়েছেন, বাংলাদেশে রেমিট্যান্স পাঠানোর সময় চায়না টাকার বাংলা রেট জানা প্রয়োজন হয়। 

যেহেতু চায়না প্রতিটি মুদ্রাকে রেনবিনবি (CNY) হিসেবে গাননা করে থাকে। সেহেতু চায়না ১ টাকা (রেনবিনবি) সমান বাংলাদেশের কত টাকা? উত্তর: চায়নার ১ টাকা বাংলাদেশের ১৩.৭০৳। ৬ সেপ্টেম্বর ২০২২ এর রেট অনুযায়ী চায়নার এক টাকা এক্সচেঞ্জ করলে বাংলাদেশের ১৩.৭০ টাকা হয়।

চায়না টাকার রেট ২০২৪

চায়না টাকার পিক
চায়না টাকার পিক

কারেন্সির রেট নিয়মিতই উঠানামা করে তাই প্রতিদিনের সঠিক আপডেট পেতে "১ চায়না রেনবিনবি টু টাকা" লিখে গুগল সার্চ করলেই প্রতিদিনের সঠিক ফলাফল পেয়ে যাবেন। এভাবে সার্চ করলে গুগল নিজেই রেজাল্ট দিয়ে দিবে। 

শেষ কথা: এই ব্লগ পেজের মাধ্যমে আপনাদের জানিয়েছি চায়নার ১ টাকা বাংলাদেশের কত টাকা সম্পর্কে। আশা করি আজকের আর্টিকেল আপনাদের উপকারে আসবে।

এরকম আরও ব্লগ পোস্ট পেতে, TakarRate.Com সাইটের সাথেই থাকুন।

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন