দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের কত টাকা জেনে নিন

দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের কত টাকা জেনে নিন

জেনে নিন আজকের দিরহাম রেট 2024। প্রিয় বন্ধুরা, আশা করি সবাই ভালো আছেন। আজকের আর্টিকেলটি সাজানো হয়েছে দুবাই টাকার রেট যাচাই সম্পর্কে। 

এখানে রয়েছে দুবাই ১০০০ দিরহামে বাংলাদেশের যত টাকা হয় তার ফলাফল। এছাড়াও গত পোষ্ট আছে দুবাইয়ের ১ টাকা বাংলাদেশের কত টাকা হয় সেই সম্পর্কে। Ajker Dirham rate in 2024.

দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের কত টাকা?
Dubai Takar Rate

অনেকেই দুবাই দিরহাম/টাকার রেট জানতে চায়। যারা দুবাই টাকার রেট/মান দেখতে চান তাদের জন্যই সাজানো হয়েছে আজকের কন্টেন্ট। 

সেই সাথে দেখে নিতে পারবেন দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের যত টাকা হয় এর ফলাফল। আরো জানতে পারবেন ১ দিরহাম সমান কত টাকা ২০২৪।

দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024
দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা

দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের কত টাকা ২০২৪?

প্রথমেই বলব, দুবাই এর মুদ্রাকে দিরহাম বলা হয়। আমরা বাংলাদেশের মুদ্রাকে টাকা বলে থাকি। অন্যদিকে দুবাইয়ে মুদ্রাকে বলা হয় "দিরহাম"। আমরা যেমন একশো টাকা, ১ হাজার টাকা করে হিসেব করি। তেমনি দুবাই ১০০ দিরহাম ১০০০ দিরহাম হিসেবে গাননা করা হয়। 

নিচের Currency Converter থেকে জেনে নিন দুবাই ১০০০ দিরহাম বাংলাদেশের যত টাকা হয়। ১ দিরহাম কত টাকা ২০২৩ জানার জন্য নিচে প্রথম বক্সের 1000 কেটে 1 লিখুন। তাহলে রেজাল্ট পেয়ে যাবেন। এভাবে আপনার ইচ্ছে মত দিরহাম টু টাকার মান বের করে নিন।



দুবাই টাকার পিক - dubai taka
দুবাই টাকার পিক

টাকার রেট দুবাই ২০২৪

যেহেতু, প্রতিদিন দিরহামের রেট উঠানামা করে সেহেতু প্রতিদিনের রেট প্রতিদিন জেনে নিতে হয়। আপনারা দুবাই টাকার রেট নিত্যনতুন আপডেট দেখতে এই পেজটি প্রতিদিন ভিজিটিং করে আজকের দুবাই টাকার রেট জানতে পারবেন। এখান থেকে সরাসরি দিরহাম টু টাকার রেট পাবেন।


দুবাই ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

দুবাই এর ১০০ টাকা বাংলাদেশের যত তা উপরের কারেন্সি কনভার্টার থেকে দেখে নিন। যে কোন বাংলাদেশ ব্যাংক বা এজেন্ট থেকে দুবাই দিরহাম এক্সচেঞ্জ করে নিতে পারবেন।

লেনদেন করার ক্ষেত্রে অবশ্যই ব্যাংক ওয়েবসাইট অথবা হেল্প লাইনে যোগাযোগ করে। কারণ ব্যাংকের সাথে গুগলের গড় রেটে কিছুটা তারতম্য থাকতে পারে।

৫০০ দিরহাম কত টাকা

সংযুক্ত আরব আমিরাত বা দুবাই এর ৫০০ দিরহাম সমান কতো টাকা? 

উত্তর: বন্ধুরা, দুবাই এর ৫০০ দিরহাম সমান বাংলাদেশের যত টাকা তা দেখতে, উপরের কারেন্সি কনভার্টার এ 1000 দিরহাম এর স্থানে 500 লিখুন। সাথে সাথে ফলাফল পেয়ে যাবেন। এভাবে দুবাই এর যে কোন পরিমাণ মুদ্রাকে বাংলা টাকায় রুপান্তর করে নিন।

বাংলাদেশের পয়সার পিক poysar oic



শেষ কথা: দুবাইয়ের মুদ্রার মান বাংলাদেশের যত টাকা তা শেয়ার করা হয়েছে। আশা করি, খুব সহজে জানতে এবং বুঝতে পেরেছেন। ব্লগ আর্টিকেলটি ভালো লাগলে কমেন্ট করে আপনার মন্তব্য জানাতে পারেন। এরকম টাকার রেট সম্পর্কে আরও দারুণ সব টপিক পেতে TakarRate সাইটের সাথেই থাকুন। 
একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন