ঢাকা টু দুবাই বিমানের ভাড়া কত ২০২৪ | বিমান টিকেট এর মূল্য ঢাকা টু দুবাই 2024

ঢাকা টু দুবাই বিমানের ভাড়া কত ২০২৪ | বিমান টিকেট এর মূল্য ঢাকা টু দুবাই 2024

সবাইকে স্বাগতম! আজকের আর্টিকেল এর শিরোনামে রয়েছে "ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত ২০২৪ - Dhaka to Dubai air ticket price in 2024" তা যাচাই সম্পর্কে। জেনে নিন দুবাই/আবুধাবি টু ঢাকা ফ্লাইট ২০২৪ এর বিমান টিকিটের দাম। আরো রয়েছে বিমান টিকেট এর মূল্য ঢাকা টু দুবাই 2024।

ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত ২০২৪ | বিমান টিকেট এর মূল্য ঢাকা টু দুবাই 2024

গত নিবন্ধে ছিলো "দুবাই টু চট্টগ্রাম টিকেটের দাম কত"? এখানে পাবেন ঢাকা টু দুবাই বিমান ভাড়া ২০২৪। জেনে নিন Dhaka to Dubai air ticket price in 2024, ঢাকা টু দুবাই এর বিমান টিকিটের দাম।

ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত ২০২৪

ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত ২০২৪

ঢাকা টু দুবাই অর্থাৎ বাংলাদেশ থেকে ইউনাইটেড আরব আমিরাত এর দুবাই বিমান ভাড়া/টিকেটের দাম হলো ৪৬,০০০ টাকা (প্রায়)। তবে সময়ের ব্যবধানে বিমান টিকিটের দাম কম বেশি হয়ে থাকে।

বিমান টিকেট এর মূল্য দুবাই টু ঢাকা 2024

বিমান টিকেট এর মূল্য দুবাই টু ঢাকা 2023

দুবাই থেকে ঢাকা ফ্লাইট এর ক্ষেত্রে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ২৯,৩০০ টাকা মূল্য দিয়ে বিমান টিকিট ক্রয় করতে পারবেন। এরজন্য বুকিং ডট বিমান-এয়ারলাইন্স ডট কম ওয়েবসাইট ভিজিট করে, মূল্য দেখে নিন। 

এরপর টিকিট বুকিং করে নিন। এছাড়াও Biman.gov.bd এই ওয়েবসাইট ব্যবহার করে বিমান ফ্লাইট সম্পর্কে বিস্তারিত তথ্য পেয়ে যাবেন। 


Dhaka to Dubai air ticket price in 2023

ঢাকা টু দুবাই ফ্লাইট এর টিকিট কেনার জন্য অনেক বিশ্বস্ত ওয়েবসাইট রয়েছে। যেগুলো থেকে বিমান টিকেট ক্রয় করতে পারবেন। এছাড়া সাইট গুলোতে অফার প্রাইজ থাকে। গো-যায়ান হলো একটি ওয়েবসাইট যেখানে বিমান টিকিটের দাম এবং টিকিট পাবেন।

দুবাই থেকে বাংলাদেশের দূরত্ব

প্রশ্ন: দুবাই থেকে বাংলাদেশ এর দূরত্ব কত? অথবা বাংলাদেশ থেকে দুবাই এর দূরত্ব কত কিলোমিটার? দুবাই থেকে বাংলাদেশে যেতে কত সময় লাগে জেনে নিন।
দুবাই থেকে বাংলাদেশের দূরত্ব

উত্তর: বন্ধুরা, দুবাই থেকে বাংলাদেশ অথবা বাংলাদেশ থেকে দুবাই এর দূরত্ব হলো ৩,৫৪৩ (km) কিলোমিটার। Dhaka থেকে Dubai ফ্লাইট বা আকাশ পথে যাতায়াতে ৫ ঘন্টা ৩৩ মিনিটের মত সময় লাগে।


Dhaka to Dubai air ticket price in 2024

Dhaka to Dubai i.e. Bangladesh to United Arab Emirates air fare/ticket price is Tk 46,000 (approx). However, the prices of air tickets tend to increase over time.

There are many trusted websites to buy Dhaka to Dubai flight tickets.  From which you can buy air tickets.  Besides, the sites have offer prizes.  Go-Yayan is a website where you can find flight ticket prices and tickets.

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন