কাতার টু বাংলাদেশ টিকেটের দাম ২০২৪ | Qatar to Bangladesh Flight Ticket Price Today in 2024

কাতার টু বাংলাদেশ টিকেটের দাম ২০২৪ | Qatar to Bangladesh Flight Ticket Price Today in 2024

TakarRate.Com সাইটে স্বাগতম সবাইকে! 

শিরোনাম দেখেই হয়তো বুঝতে পেরেছেন! এখানে রয়েছে  "আজকের কাতার টু বাংলাদেশ টিকেটের দাম কত ২০২৪" (Qatar to Bangladesh Flight Ticket Price today in 2024). 

দোহা টু ঢাকা বিমান ভাড়া
Qatar to Bangladesh Air Ticket price 

দোহা টু ঢাকা বিমান ভাড়া কত? 

যদি জানতে চান, কাতার টু বাংলাদেশ বিমান টিকিটের দাম কত? তাহলে আজকের নিবন্ধ থেকে উত্তর জেনে নিতে পারবেন। আপনাদের জন্য এখানে দেওয়া হয়েছে ২০২৩ সালের কাতার টু বাংলাদেশ টিকেটের বর্তমান মূল্য। অর্থাৎ কাতারের দোহা টু ঢাকা বাংলাদেশ বিমান ভাড়া সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। জেনে নিন দোহা টু ঢাকা বা ঢাকা টু দোহা বিমান টিকিটের দাম।

কাতার টু বাংলাদেশ টিকেটের দাম 2024

বন্ধুরা, কাতারের দোহা টু বাংলাদেশ ঢাকা ফ্লাইট টিকেটের বর্তমান দাম প্রায় ৪৩ হাজার থেকে ৪৮ হাজার বাংলাদেশী টাকার মধ্যে। আপনি দোহা টু ঢাকা আকাশ পথে যাতায়াত করতে চান? তাহলে কম করে হলেও ৪৩,০০০ থেকে ৪৭,৫০০ টাকা পর্যন্ত খরচ হতে পারে। এই দামটি জনপ্রিয় ওয়েবসাইট গোযায়ান ডট কম থেকে নেওয়া হয়েছে। 


বিমান টিকিটের দাম প্রায় সময়ই উঠানামা করে। আপনারা যেন সঠিক আইডিয়া নিতে পারেন। তাই এই বিমান ভাড়ার মূল্যটি আপডেট করা হয়েছে। এছাড়াও বিভিন্ন সময়, জায়গা ও বিমান ভেদে দাম আরও বেশি হতে পারে। দ্রুত সময়ে সরাসরি ফ্লাইটে এর ক্ষেত্রে বিমান ভাড়া ৫০ হাজার থেকে শুরু করে ৮০ হাজার+ও হতে পারে। 

নিচের পিকচার টি দেখে নিতে পারেন: 
DOH to DHC:

কাতার টু বাংলাদেশ টিকেটের দাম কত 2023| Qatar to Bangladesh Flight Ticket Price today


বাংলাদেশ থেকে কাতর বিমান ভাড়া কত ২০২৪?

বন্ধুরা, আজকে নিবন্ধটি কাতার টু বাংলাদেশ বিমান ভাড়া সম্পর্কে। এবার জেনে নিন বাংলাদেশ টু কাতার বিমান ভাড়া কত? উত্তর বাংলাদেশ থেকে কাতারে সর্বনিম্ন বিমান টিকিটের মূল্য হল (প্রায়) ৪০ হাজার থেকে ৪৫ হাজার টাকা।

আকাশ পথে ফ্লাইট এর জন্য বিভিন্ন Biman Airlines থাকে এবং এদের সার্ভিস বা সেবা ভিন্ন ধরনের হয়। তাই বিমান টিকিটের দাম এর মধ্যে পার্থক্য থাকতেই পারে। আপনারা বিশ্বস্ত ওয়েবসাইট থেকে সঠিক বিমান ভাড়া বা বিমান টিকিটের মূল্য জেনে নিন। কারণ সব Airlines এর নিজস্ব ওয়েবসাইট রয়েছে। 


উপসংহার: প্রিয় বন্ধুরা, আজকের নিবন্ধ থেকে জানতে পেরেছেন কাতার টু বাংলাদেশ টিকেটের দাম। আশা করি, আজকের আর্টিকেল থেকে সঠিক তথ্য জেনে নিতে পেরেছেন। এছাড়া আমাদের সাইটে রয়েছে মালয়েশিয়া মোট জনসংখ্যা কত? পড়ে নিতে পারেন। 

আজকের আর্টিকেল এখানেই শেষ করছি। 

ধন্যবাদ সবাইকে। 
একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন