মোবাইলি সিমের অফার | মোবাইলি সিমের ইন্টারনেট অফার এমবি চেক করার কোড

মোবাইলি সিমের অফার | মোবাইলি সিমের ইন্টারনেট অফার এমবি চেক করার কোড

সবাইকে স্বাগতম

বন্ধুরা, কেমন আছেন সবাই আশা করি সবাই ভালো আছেন।  আজকের পোষ্টের শিরোনাম হলো "মোবাইলি সিমের অফার" যাচাই সম্পর্কে। অতএব, এখানে পাচ্ছেন মোবাইলি সিমের ইন্টারনেট অফার এবং এমবি চেক করার কোড। চলুন জেনে নিই মোবাইলি সিমের অফার & এমবি চেক করার কোড। গত নিবন্ধে শেয়ার করা হয়েছে: "মোবাইলি সিমের নাম্বার চেক করার নিয়ম" এবং জেন সিমের নাম্বার চেক কোড

মোবাইলি সিমের অফার | মোবাইলি সিমের ইন্টারনেট অফার এমবি চেক

মোবাইলি সিমের অফার 2024

Mobily - মোবাইলি সিম হলো সৌদি আরবের জনপ্রিয় সিম কার্ড নেটওয়ার্ক। যারা সৌদি আরবে বসবাস করছেন, তাদের জন্য মোবাইলি সিমের অফার জানা খুবই জরুরি। তাই আজকের নিবন্ধ এর মাধ্যমে মোবাইলি সিমের ইন্টারনেট অফার শেয়ার করা হয়েছে। পাশাপাশি এমবি চেক করার কোড পেয়ে যাবেন। 

মোবাইলি সিমের ইন্টারনেট/এমবি অফার ২০২৪

মোবাইলি সিমের ৩০ দিন মেয়াদি ইন্টারনেট পেকেজ: 
বন্ধুরা, সৌদি আরবের মোবাইলি সিমে এমবি বা ইন্টারনেট চালু করার জন্য, প্রথমে ফোনের মেসেজ অপশনে যেতে হয়। এরপর কিছু একটিভেশন কোড লিখে 1100 নাম্বারে SMS পাঠালেই এমবি চালু হয়ে যায়।

নিচে মোবাইলি সিমের ৩০ দিন মেয়াদি কিছু ইন্টারনেট অফার পেক এর Activation নাম্বার এবং দাম শেয়ার করা হল:

👉 সৌদি আরবের ৩০ টাকা বা রিয়াল খরচ করে ১ জিবি ইন্টারনেট এবং ১০০ মিনিট কল পেতে। আপনার মেসেজ অপশন থেকে 30 লিখে পাঠিয়ে দিবেন 1100 নাম্বারে। সাথে অফার হিসেবে পাবেন 1GB Social ইন্টারনেট ফ্রি।

👉 সৌদি ৭৫ রিয়াল দিয়ে 5GB Internet + 5GB Social এবং সাথে ৬০০ মিনিট পেতে। আপনার মেসেজ অপশন থেকে 75 লিখে পাঠিয়ে দিন 1100 নাম্বারে। 

👉 ৫০ জিবি ইন্টারনেট ১ মাস মেয়াদের ১৫০ সৌদি রিয়ালে পেতে, 150 লিখে 1100 নাম্বারে মেসেজ করুন৷ সাথে কলের জন্য ৩০০০ মিনিট থাকবে। এবং Social Media টাকা ৩০ দিন Unlimited চালানো যাবে।

বন্ধুরা, *1411*1# ডায়াল করে ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারবেন। অথবা 4 লিখে 1411 তে SMS করে ব্যালেন্স চেক করে নিন।

অল্প দিন মেয়াদি ইন্টারনেট পেকেজ কম দামী

👉 মাত্র ২০ সৌদি টাকায় আনলিমিটেড ইন্টারনেট চালানোর জন্য 20 লিখে 1100 নাম্বারে মেসেজ করুন।  সাথে থাকবে কলের জন্য ৫০ মিনিট। 

📌 নিচের পিকচার থেকে আরও দারুণ কিছু ইন্টারনেট Activation কোড দেখে নিন:

মোবাইলি সিমের ইন্টারনেট অফার
 
👉 For Activation : Send Activation SMS Code to 1100. 

👉 Dial *1411*1# to check your Mobily Data Balance or Internet Balance.

👉 To Check Mobily Balance : Send 4 to 1411.
একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন