ব্যাংকের টাকার রেট ২০২৪ | Bank Er Takar Rate 2024 জেনে নিন

ব্যাংকের টাকার রেট ২০২৪ | Bank Er Takar Rate 2024 জেনে নিন

ব্যাংকের টাকার রেট ২০২৪ | Bank Er Takar Rate

বাংলাদেশের মানুষের মধ্যে একটি বড়মাপের জনশক্তি প্রবাসী হিসেবে কর্মরত রয়েছেন। বিশ্বের বিভিন্ন দেশে তারা পরিশ্রম করে থাকেন। তারা যেই অর্থ উপার্জন করেন তা হল বৈদেশিক মুদ্রা। রেমিট্যান্স বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা ঠিক রাখতে উপকারী। রেমিট্যান্স উপার্জন করার পাশাপাশি প্রবাসীদের ব্যাংকের টাকার রেট জানতে হয়। তাই এখানে রয়েছে বিভিন্ন Bank er Takar Rate- বিভিন্ন দেশের ব্যাংকের টাকার রেট।

অগ্রণী ব্যাংক আজকের রেট ২০২৩ | Agrani Bank Currency Rate Today

বন্ধুরা, সিঙ্গাপুরসহ বেশ কিছু দেশে অগ্রনী ব্যাংকিং সেবা কার্যক্রম চালু রয়েছে। তাই অনেকেই জানতে চান অগ্রনী ব্যাংকের টাকার রেট। এখান থেকে জানতে পারবেন অগ্রনী ব্যাংকের মূদ্রার মান। এখান থেকে অগ্রণী ব্যাংক এর আজকের টাকার রেট/মান কিভাবে চেক করে তা জানতে পারবেন। দেখতে পারবেন অগ্রণী ব্যাংক এর এক্সচেঞ্জ রেট। এরজন্য প্রথমে এই লিংকে প্রবেশ করুন। এরপরে নিচের ছবির মতো ভিউ দেখতে পাবেন। 

Agrani Bank Currency Rate Today

এখানে প্রতিদিনের কারেন্সি রেট আপডেট পাবেন। অগ্রণী ব্যাংক এর রেট অনুযায়ী। পাশাপাশি অন্যান্য দেশের মুদ্রা থেকে বাংলা টাকায় মান, exchange rate দেখতে পারবেন। সিঙ্গাপুর ডলার রেট সহ সৌদি আরব রিয়াল, আমেরিকা ডলার, মালয়েশিয়া রিংগিত, দিরহাম, ইউরো, কুয়েতি দিনার ইত্যাদি কারেন্সি রেট দেখতে পাবেন। 


ইসলামি ব্যাংক এর টাকার রেট ২০২৪


বন্ধুরা, বাংলাদেশের রেমিট্যান্স ব্যাংকিং সেবার ইসলামি ব্যাংক অনেক এগিয়ে রয়েছে। বর্তমানে অনেকগুলো গুরুত্বপূর্ণ দেশে থেকেও ইসলামি ব্যাংক ব্যাবহার করা যায়। Cellfin App এর মাধ্যমে বাংলাদেশ এর ইসলামি ব্যাংক বিদেশে থেকে লেনদেন করতে পারবেন। তাই এখন আর টাকা হারানোর ভয় নেই৷ ইসলামি ব্যাংক এর টাকার রেট খুব খুব সহজেই দেখে নিতে পারবেন। এর জন্য প্রথমে এই লিংকে ক্লিক করুন৷ এরপর আপনার সামনে ভেসে আসবে আজকের ইসলামি ব্যাংক এর টাকার রেট/এক্সচেঞ্জ মুদ্রার মান।

শেষ কথা: রেমিট্যান্স পাঠানোর ক্ষেত্রে ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এবং অগ্রনী ব্যাংক প্রথম পছন্দের তালিকায় রাখতে পারেন। সব সময় বৈধ উপায়ে রেমিট্যান্স পাঠান। এক্ষেত্রে সরকারি বোনাস রয়েছে। কখনোই হুন্ডির মাধ্যমে টাকা পাঠাবেন না। কারণ এক্ষেত্রে আপনার নিজের, দেশ এবং পরিবারের ক্ষতি হতে পারে।
বজ
একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন