বাহরাইনের টাকার রেট বাংলাদেশ ২০২৪ – ১ দিনার সমান কত টাকা 2024

বাহরাইনের টাকার রেট বাংলাদেশ ২০২৪ – ১ দিনার সমান কত টাকা 2024

অনেকেই জানতে চায় Bahrain এর Takar Rate সম্পর্কে। এখানে প্রকাশ করা হয়েছে বাহরাইন এর টাকার রেট বাংলাদেশ। অর্থাৎ এখানে পাচ্ছেন বাহরাইনের ১ টাকা/দিনারে বাংলাদেশের মুদ্রা বিনিময় হার ২০২৪ এর টাকার রেট। TakarRate.Com থেকে জেনে নিন আজকের বাহরাইনের টাকার রেট 2024। 

বাহরাইনের টাকার রেট বাংলাদেশ ২০২৩ | আজকের ১ দিনার সমান কত টাকা

আজকের বাহরাইনের টাকার রেট (দিনার টু টাকা) 2024:


বন্ধুরা, বাহরাইনের প্রতি মুদ্রাকে দিনার (Dinar) বলা হয়। বাংলাদেশের মুদ্রাকে বলা হয় টাকা (Taka)। উক্ত Currency Converter এ রয়েছে বাহরাইনে আজকের ১ দিনার এর মান। 

বাহরাইনের টাকার রেট বাংলাদেশ ২০২৪


আপনারা চাইলে বাহরাইনের ১০০ দিনার, ২০০ দিনার, ৫০০ দিনার, ১০০০ দিনার এর রেট বের করতে পারবেন। এরজন্য প্রথম উপরের কারেন্সি কনভার্টার থেকে, 1 এর জায়গায় আপনার পরিমাণ লিখুন। সাথে সাথে বাহরাইন মুদ্রা টু টাকা বিনিময় রেট পেয়ে যাবেন।


নোট: এই পেইজে বিভিন্ন দেশের আজকের টাকার গড় রেট পেয়ে থাকেন। ব্যাংক, বিকাশ রেট কিছুটা আলাদা আলাদা হয়ে থাকে। তাই লেনদেনের ক্ষেত্রে আপনার নিকটতম ব্যাংক হেল্পলাইনে যোগাযোগ করে নিবেন। বিদেশ থেকে টাকা পাঠান বৈধ উপায়ে, তাহলে আপনার রেমিট্যান্স এর উপর ২.৫% সরকারি উপহার পাবেন। 

হুন্ডি বা অবৈধ উপায়ে টাকা পাঠানো থেকে বিরত থাকুন। কারণ এতে নিজের দেশের ক্ষতি হয়! যা নিজের & নিজের পরিবারের ভবিষ্যৎ ক্ষুন্ন করে। TakarRate সাইটের সাথেই থাকুন। 
একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন