সিঙ্গাপুর রমজানের সময় সূচি 2024 | সিঙ্গাপুরে ২০২৪ সালের রোজার তারিখ

সিঙ্গাপুর রমজানের সময় সূচি 2024 | সিঙ্গাপুরে ২০২৪ সালের রোজার তারিখ

বন্ধুরাTakarRate.Com সাইটে আপনাদের সবাইকে স্বাগতম জানাই। আশা করি সকলে ভালো আছেন। আলহামদুলিল্লাহ! মহান আল্লাহর রহমতে আমিও ভালো আছি। 

সিঙ্গাপুর রমজানের সময় সূচি 2024

আজকের আর্টিকেল থেকে অগ্রিম জানতে পারবেন 2024-এর সিঙ্গাপুর রমজানের সময় সূচি। অর্থাৎ ২০২৪ সালের রোজার কত তারিখে শুরু হতে যাচ্ছে তা জেনে নিতে পারবেন। সাথে আপডেট দেখতে পারবেন ইসলামিক ফাউন্ডেশন এর সিঙ্গাপুর রমজান সময়সূচি 2024। 

সিঙ্গাপুর রমজান সময়সূচি

সর্বশেষ ২০২০ সালের তথ্য অনুযায়ী সিঙ্গাপুরে ১ লাখ ৫০ হাজার প্রবাসী বাংলাদেশী জনগণ রয়েছে। যাদের বেশিরভাগই হলো মুসলিম জনসংখ্যা। সিঙ্গাপুরে এরা সবাই মাহে রমজান মাস পালন করে থাকেন। প্রতি বছর সিঙ্গাপুর রমজানের সঠিক সময়সূচি প্রকাশ করা হয়। যা চাঁদ দেখার উপর নির্ভর করে থাকে। সিঙ্গাপুরের জনগণ স্বাধিন ভাবেই রমজান মাস পালন করে থাকেন। 


সিঙ্গাপুরে ২০২৪ সালের রোজা কত তারিখে শুরু?

বন্ধুরা, এখানে সিঙ্গাপুরে ২০২৩ সালের রমজান মাস শুরুর সম্ভাব্য তারিখ শেয়ার করা হলো:

উত্তর: সিঙ্গাপুরে ২০২৩ সালের প্রথম রোজার তারিখ হলো: ২৩ মার্চ রোজ বৃহস্পতিবার। 


বন্ধুরা, এটি হচ্ছে সিঙ্গাপুর প্রথম রমজানের অগ্রিম সম্ভাব্য সময় সূচি। তারিখ পরিবর্তন হতে পারে। পরিবর্তন হলে অবশ্যই সঠিক তারিখ আপডেট করা হবে। 

সিঙ্গাপুর রমজানের সময় সূচি 2024

বন্ধুরা, সিঙ্গাপুর রমজানের সময় সূচি এবং সেহরি & ইফতারের টাইমটেবল এখনো প্রকাশিত হয়নি। বিশ্বস্ত সুত্র থেকে সিঙ্গাপুর রোজার Timetable 2023 সংগ্রহ করে এখানে আপডেট করে দেওয়া হবে ইনশাআল্লাহ। তাই এই পেজটি আপনার ব্রাউজারে বুকমার্ক করে নিতে পারেন। 

উপসংহার: প্রিয় বন্ধুরা, আজকের নিবন্ধ থেকে জানতে পেরেছেন: সিঙ্গাপুরে ২০২৩ সালের রোজা কত তারিখে শুরু? সিঙ্গাপুর রমজানের সময় সূচি সম্পর্কে। আশা করি আজকের ব্লগ পোস্ট আপনাদের অনেক উপকারে আসবে। এরকম আরও নিবন্ধ পেতে আমাদের সাইটের সাথেই থাকুন। 

ধন্যবাদ সবাইকে। 
একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন