সিঙ্গাপুর নামাজের সময়সূচী ২০২৪ | সিঙ্গাপুরে নামাজের সময় 2024 (Updated)

সিঙ্গাপুর নামাজের সময়সূচী ২০২৪ | সিঙ্গাপুরে নামাজের সময় 2024 (Updated)

বন্ধুরা, কেমন আছেন সবাই! আশা করি, মহান আল্লাহর রহমতে ভালো আছেন। গত নিবন্ধে আপনাদের জানিয়েছিলাম "ইতালি নামাজের সময়সূচি"।  আজকের নিবন্ধ থেকে জানতে পারবেন "সিঙ্গাপুর নামাজের সময় সূচি ২০২৪"। আজকের সিংগাপুর নামাজের আপডেট সময় নিচে রয়েছে।

আরও রয়েছে: ১ লাখ টাকার যাকাত কত টাকা

সিঙ্গাপুর নামাজের সময়সূচি ২০২৪
সিঙ্গাপুর নামাজের সময় সূচি

আজকের সিঙ্গাপুর নামাজের সময়সূচি ২০২৪

বন্ধুরা, এখানে রয়েছে ২০২৪ সাল এর প্রতিদিনের Singapore নামাজ সময়সূচি। জেনে নিন সিংগাপুর নামাজের সময় সূচি। নিচের ক্যালেন্ডার লক্ষ করুন। আজকের টাইম দেওয়া আছে:

Prayer Time today for Singapore in 2024:

আজকের নামাজের সময় সূচি ২০২৪ সিঙ্গাপুর

ফরজ, যোহর, আসর, মাগরিব এবং এশার নামাজের সময়সূচি ২০২৪ সিঙ্গাপুর। সিংগাপুর নামাজের সময় সরাসরি দেখে নিন:


Prayer times in Singapore

সিঙ্গাপুর নামাজের সময়সূচি ২০২৪

বন্ধুরা, সিঙ্গাপুর নামাজের সময়সূচি জানার আগে জেনে নিন বাংলাদেশ এবং সিঙ্গাপুরের মধ্যে সময়ের ব্যবধান কতো ঘন্টা? সঠিক উত্তর হবে, বাংলাদেশ এবং সিঙ্গাপুর এর মধ্যে সময়ের ব্যবধান হলো ২ ঘন্টা। 

যারা সিঙ্গাপুরে থাকেন এবং নামাজের সঠিক সময় 2023 সম্পর্কে তথ্য পেতে চান তারা উপরের ক্যালেন্ডার মনযোগ দিয়ে দেখে নিন। আজকের সিঙ্গাপুর নামাজ ২০২৩ এর সময় সূচি শেয়ার করা হয়েছে। 

সময় হিসেবে সিঙ্গাপুর বাংলাদেশ থেকে ২ ঘন্টা এগিয়ে রয়েছে। আর একটি বিষয় হলো নামাজের সময় সূচি সব সময় একই রকম থাকে না কিছুটা উঠানামা করে। তবে আজকে আপনাদের কিছু আইডিয়া দিবো, যার মাধ্যমে খুব সহজে Singapore নামাজের সময় বের করে নিতে পারবেন।

সিঙ্গাপুর নামাজের সময় সূচি ২০২৪

বন্ধুরা, ২০২৪ সালের সিঙ্গাপুর নামাজের সর্বশেষ আপডেট সময় সূচি জানতে Saalat time singapore 2024 অথবা Singapore prayer time today লিখে গুগলে সার্চ দিলেই সঠিক তথ্য পেয়ে যাবেন। 


তবে এখানে সিঙ্গাপুর ২০২৪ সালের সর্বশেষ আপডেট হওয়া সিঙ্গাপুর নামাজের সময়সূচি ক্যালেন্ডার প্রকাশ হয়েছে। 

নিচে থেকে দেখে নিতে পারেন। এখানে ২০২৪ সালের Upcoming নামাজের সময়সূচী ক্যালেন্ডার দেওয়া হলো:

সিঙ্গাপুর নামাজের সময়সূচী ২০২৪

Prayer Time for Singapore in 2024:

বন্ধুরা, আজকের নিবন্ধে সিঙ্গাপুর নামাজের সময় ক্যালেন্ডার দেওয়া হয়েছে। শেয়ার করা হয়েছে সিঙ্গাপুর নামাজের সময় সূচি ২০২৪। এছাড়াও কিভাবে আপডেট নামাজের সময় জানতে পারবেন সে বিষয়েও উপকারী তথ্য পেয়েছেন। 

আজকের নিবন্ধ থেকে জানতে পেরেছেন: নামাজের সময়সূচী সিঙ্গাপুর, সিঙ্গাপুর নামাজের সময় সূচি, সিঙ্গাপুর নামাজের সময়সূচী, সিঙ্গাপুর নামাজের সময়, সিঙ্গাপুর নামাজের সময়সূচী ২০২৪, সিংগাপুর নামাজের সময়, সিংগাপুর নামাজের সময় সূচি, সিঙ্গাপুর নামাজের সময়সূচি 2024, মাগরিবের নামাজের সময় ইত্যাদি। 

আশা করি আজকের ব্লগ পোস্ট আপনার প্রয়োজন হবে। নিবন্ধটি ভালো লাগলে বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন। এরকম আরও উপকারী নিবন্ধ বা সঠিক তথ্য পেতে TakarRate.Com সাইটে নিয়মিত ভিজিট করতে পারেন। ধন্যবাদ সবাইকে। 

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন