ইতালি নামাজের সময়সূচি ২০২৪ | ইতালিতে নামাজের সময় 2024

ইতালি নামাজের সময়সূচি ২০২৪ | ইতালিতে নামাজের সময় 2024

ইতালি নামাজের সময়সূচি ২০২৪
ইতালি নামাজের সময়সূচি

বন্ধুরা, আপনি যদি ইতালি নামাজের সময়সূচি ২০২৪ সম্পর্কে তথ্য খুঁজে থাকেন তাহলে এই ব্লগ পেজটি আপনার জন্যই। কারণ আজকের আর্টিকেল থেকে জানতে পারবেন "আজকের ইতালি নামাজের সময়সূচি ২০২৪"। এছাড়াও এই ব্লগে রয়েছে "সিঙ্গাপুর নামাজের সময়সূচি"। 

আজকের ইতালি নামাজের সময়সূচি ২০২৪


প্রিয় বন্ধুরা, উপরের ক্যালেন্ডারে আজকের ইতালির রোম শহরের নামাজের সময়সূচি রয়েছে। এখানে ২০২৪ সালের প্রতিদিনের নামাজের সময়সূচি লাইভ আপডেট পাবেন। আপনারা যদি ইতালির অন্যান্য শহরের নামাজের সময়সূচি দেখতে চান। 

তাহলে উপরের ক্যালেন্ডারের নিচে দেখবেন Rome শহর লেখা রয়েছে। এটাতে ক্লিক করে ইতালির অন্যান্য শহর বাছাই করে নিতে পারবেন। অর্থাৎ উপরের ক্যালেন্ডার ব্যাবহার করে। যেকোনো দেশের এবং শহরের আজকের নামাজের সময়সূচি বের করতে পারবেন। 

আমরা জানি, ইতালির রোম এবং মিলান বা মিলানো শহর রয়েছে। যেখানে অধিকাংশ বাংলাদেশী মুসলিম প্রবাসী বসবাস করে থাকেন। তাই এই দুই শহরের নামাজের সময়সূচিসহ। ইতালির মুসলিম মানুষ কিভাবে নামাজের সঠিক সময়সূচি বা ক্যালেন্ডার পাবেন? সেই সম্পর্কে বিস্তারিত তথ্য দেওয়া হয়েছে আজকের নিবন্ধে। নিচে থেকে আজকের ইতালি নামাজের সময়সূচি দেখে নিতে পারেন।

ইতালি নামাজের সময়সূচি ২০২৪

বন্ধুরা ইতালি সহ সব দেশেরই নামাজের সময়সূচি কিছুটা উঠানামা করে থাকে। তাই সঠিক সময় অবশ্যই প্রতিনিয়ত জেনে নেওয়া উচিত। ইন্টারনেট থেকে যারা ইতালির নামাজের সময়সূচি দেখতে চান তারা অবশ্যই আপডেট ক্যালেন্ডার অনুসরণ করতে হবে। ২০২২ সালের আজকের বা বর্তমান নামাজের সময় কিভাবে আপডেট জানবেন এই বিষয়ে কিছু টিপস দিলাম। আশা করি এই tips follow করে খুব সহজেই আপডেট সময়সূচি দেখতে পারবেন। 

কিভাবে ইতালির নামাজের সময়সূচি আপডেট দেখবেন 

বন্ধুরা, ইতালির রোম শহরের নামাজের সময়সূচি দেখতে আপনি গুগলে গিয়ে সার্চ করবেন Namaz time rome italy 2024 অথবা Prayer Times today in Rome অর্থাৎ ইতালির রোম শহরের নামাজের সময়সূচি। এবং মিলান শহরের জন্য Prayer Time today in Milan এবং Salat Time milan Italy 2024 ইত্যাদি। 


এভাবে সার্চ করলে গুগল নিজেই আপনাকে উপকারী তথ্য দেখাবে। এভাবেই আপনি প্রতিদিনের সঠিক নামাজের সময়সূচি দেখতে পারবেন। অবশ্যই ইংলিশে সার্চ করলে সঠিক ফলাফল আসার সম্ভাবনা বেশি থাকে। তাই উপরে দুটি ইংলিশ sentence দিয়ে দিলাম।

আপনাদের প্রয়োজনের কথা মাথায় রেখে, নিচে ইতালির রোম শহর এবং মিলানো শহরের নামাজের সময়সূচি আপডেট দেওয়া হলো: 

নামাজের সময়সূচি ইতালি রোম ২০২৪

বন্ধুরা ইতালির রোম শহরে আপডেট নামাজের সময়সূচি ২০২২ এর ক্যালেন্ডার পিক দেওয়া হলো: নিচের পিকচার থেকে দেখে নিতে পারবেন। 

ইতালির রোম শহরে নামাজের সময়সূচি অক্টোবর ২০২৪

Prayer time in rome October 2024:

Prayer time in rome October 2022


ইতালি নামাজের সময়সূচি নভেম্বর ও ডিসেম্বর ২০২৪ (আপডেট)

বন্ধুরা ইতালির Rome শহরের নভেম্বর এবং ডিসেম্বর ২০২২ এর নামাজের সময়সূচি বা ক্যালেন্ডার পিক নিচে থেকে দেখে নিতে পারেন বা ফোনে সেভ করে রাখতে পারেন।

Prayer time in rome November & December 2022:

Prayer time in rome November 2022

December 2022 prayer time in Italy, rome:

December 2022 prayer time in Italy, rome

নামাজের সময়সূচি ইতালি মিলানো ২০২২

বন্ধুরা ইতালির মিলান বা মিলানো শহরে আপডেট নামাজের সময়সূচি নিচের পিকচার থেকে দেখে নিতে পারেন। ২০২২ সালের সর্বশেষ তিন মাসের নামাজের সময়সূচি / ক্যালেন্ডার পিক দেওয়া হলো:


Prayar time in Milan, Italy 2022: (Updated)

ইতালির নামাজের সময়সূচি মিলানো অক্টোবর ২০২২

Prayar time in Milan, Italy, October 2022:
Prayar time in Milan, Italy, October 2022

নামাজের সময়সূচি ইতালি মিলানো নভেম্বর ২০২২

Prayar time in Milan, Italy, November 2022:
Prayar time in Milan, Italy, November 2022


ইতালির নামাজের ক্যালেন্ডার মিলান ডিসেম্বর ২০২৪

Prayar time in Milan, Italy, December 2022:
Prayar time in Milan, Italy, December 2022-ইতালির নামাজের ক্যালেন্ডার মিলান ডিসেম্বর ২০২২

শেষ কথা: বন্ধুগন, আজকের নিবন্ধে শেয়ার করেছি ইতালি নামাজের সময়সূচি ২০২৪। নিবন্ধটি আপনার উপকারে আসতে পারে। আজকের লিখা যদি আপনার কাছে ভালো লেগে থাকে তাহলে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন। এরকম আরও উপকারী নিবন্ধ পেতে TakarRate সাইটের সাথে থাকার আমন্ত্রণ রইলো। 
একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন