মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া, টিকেটের দাম কত 2024

মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া, টিকেটের দাম কত 2024

জেনে নিন মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া 2024, টিকেটের দাম যত। এখানে রয়েছে মালয়েশিয়া টু ঢাকা বিমান ভাড়া ২০২৪। আজকের ফ্লাইট এর জন্য টিকেটের দাম যত তা শেয়ার করা হয়েছে। মালয়েশিয়া টু ঢাকা বিমান ভাড়া ২০২৪।

মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া 2024

মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত 2024

মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া বলতে বুঝায় বিমানের টিকেটের মূল্য। অর্থাৎ কলালামপুর টু ঢাকা ফ্লাইট এর ক্ষেত্রে যত টাকা খরচ হয় তাই হলো মালয়েশিয়া টু বাংলাদেশ এর বিমান ভাড়া। সকল Airlines বা বিমানের সার্ভিস একই রকম হয় না। তাই বিমান ভাড়ার মধ্যেও রয়েছে ভিন্নতা। 

আপনি চাইলে কম দামী বিমান টিকিটের এর মাধ্যমেও ফ্লাইট করতে পারেন। আবার বেশি দামি টিকিট ক্রয় করেও মালয়েশিয়া টু বাংলাদেশ আসতে পারেন। নিচে জনপ্রিয় কিছু Airlines এর বর্তমান বিমান ভাড়া ২০২৪ শেয়ার করা হল। 

মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান টিকেট ২০২৪ এর দাম কত?

মালয়েশিয়া টু বাংলাদেশ One-Way বিমান ভাড়া হল  ১৭,০০০ থেকে ২০,০০০ টাকা (প্রায়)। এটি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ক্ষেত্রে। নিচের পিকচারে দেখুন। Trip  সাইট থেকে মূল্য নেওয়া:
মালয়েশিয়া টু ঢাকা বিমান ভাড়া ২০২৪

মালয়েশিয়া টু ঢাকা বিমান ভাড়া ২০২৪

মালয়েশিয়া টু ঢাকা বিমান ভাড়া ৩০,০০০ টাকার মধ্যেও হয়ে থাকে। আপনি বিশ্বস্ত কিছু বিমান টিকেট ওয়েবসাইট ভিজিট করে বুকিং দিলেই প্রাইজ সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন। 

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন