ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা 2024 | ওমানের টাকার মান ২০২৪

ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা 2024 | ওমানের টাকার মান ২০২৪

ওমানের ১০০ রিয়াল বাংলাদেশের কত টাকা

আজকের শিরোনামে রয়েছে ওমানের ১০০ টাকা বাংলাদেশের যত টাকা, ওমানের টাকার মান ২০২৪। বন্ধুরা, ওমানের মুদ্রাকে সংক্ষেপে OMR বা Omani Riyal বলা হয়। অন্যদিকে বাংলাদেশের মুদ্রাকে BDT বা বাংলাদেশী টাকা বলা হয়।

ওমান ১০০ রিয়াল বাংলাদেশের যত টাকা আজকের রেট:

জেনে নিন ওমানের ১০০ টাকা রুপান্তর করা হলে বাংলাদেশের যত টাকা পাওয়া যায়। এখানে রয়েছে ওমানের ১০০ টাকা সমান বাংলাদেশের যত টাকা। 

অনেকেই প্রশ্ন করতে দেখা যায়, ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা? এখানে উত্তর রয়েছে। আজকের রেট অনুযায়ী ওমানের ১০০ টাকা সমান বাংলাদেশের:


উপরের Currency Converter এ রয়েছে ওমানের ১০০ টাকার মান। এছাড়াও কারেন্সি কনভার্টারটি ব্যবহার করে, আপনি যে কোন পরিমাণ ওমানি মুদ্রা টু বাংলা টাকার রেট জানতে পারবেন। 

এরজন্য প্রথমে 100 এর জায়গায় আপনার কাঙ্খিত পরিমান বসিয়ে নিন৷ যেমন ১ টাকার মান বের করতে 100 রিয়াল এর স্থানে 1 রাখুন। সাথে সাথে ফলাফল পেয়ে যাবেন। 

১ রিয়াল কত টাকা 2024, আজকের টাকার রেট ওমান বাংলাদেশ:

বন্ধুরা, একটু উপরে দেওয়া হয়েছে ১০০ ওমানি রিয়াল সমান টাকার পরিমাণ। যারা ১ রিয়াল কত টাকা 2023 সাল এর রেট জানতে চান, তারা উপরের কারেন্সি কনভার্টারে ১০০ এর স্থানে 1 লিখে Omani Riyal to Takar Rate জেনে নিন।
 

ওমানের টাকার রেট ২০২৪, ওমানের ১০০ রিয়াল ছবি:

ওমানের ১০০ রিয়াল ছবি

বন্ধুরা, উপরে দেখে নিন ওমান এর টাকার ছবি। আর একটা কথা মনে রাখবেন যে, ওমান টাকার রেট কিন্তু নিয়মিতই উঠানামা করে। তাই প্রতিদিন ওমানের টাকার রেট এখান থেকে জেনে নিতে পারবেন। 

আরো পড়ুন: ওমানের ১ রিয়াল টু টাকার রেট। 

মনে রাখবেন, রেমিট্যান্স এক্সচেঞ্জ করার আগে আপনার নিকটস্থ ব্যাংক থেকে এক্সচেঞ্জ রেট জেনে নিবেন। কারণ গুগলে দেওয়া রেট অনুযায়ী ব্যাংক এর বাই/সেল রেট হয় না। গুগলে শুধুমাত্র এভারেজ রেট দেওয়া হয়ে থাকে। 

উপসংহার: আজকের নিবন্ধ থেকে জানতে পেরেছেন ওমানের ১০০ রিয়াল বাংলাদেশের কত সম্পর্কে। এ বিষয়ে আরও উপকারী তথ্য পেতে কমেন্ট করে মন্তব্য জানাতে পারেন। নিত্য নতুন খবর এবং শিক্ষামূলক লেখা পেতে TakarRate সাইটে আবারও ভিজিট করার আমন্ত্রণ রইলো। 

আরো পড়ুন: দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা?

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন