সৌদি এয়ারলাইন্স জেদ্দা টু ঢাকা টিকেট প্রাইস

সৌদি এয়ারলাইন্স জেদ্দা টু ঢাকা টিকেট প্রাইস

জেদ্দা টু ঢাকা টিকেট প্রাইস

প্রিয় বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। অনেকেই সৌদি এয়ারলাইন্স জেদ্দা টু ঢাকা এর টিকেট প্রাইস জানতে চেয়েছেন। আজকের নিবন্ধটি সাজানো হয়েছে জেদ্দা টু ঢাকা টিকেট প্রাইস সম্পর্কে। 

সৌদি আরব, জেদ্দা থেকে বাংলাদেশের ঢাকা এয়ারপোর্টে পৌঁছতে সৌদি এয়ারলাইন্স জনপ্রিয়। এইক্ষেত্রে ঢাকা টু জেদ্দা বিমান টিকেট প্রাইস না জানলে দালালের খপ্পরে পড়তে হয়। 

সৌদি এয়ারলাইন্স জেদ্দা টু ঢাকা টিকেট প্রাইস

তাই জেদ্দা টু ঢাকা এর বিমান ভাড়া বা ফ্লাইট এর টিকেক প্রাইস জেনে রাখা উত্তম। অনলাইনে অনেক বিশ্বস্ত বিমান টিকেট বুকিং করার ওয়েবসাইট রয়েছে। 

সেই সকল ওয়েবসাইটে টিকেট প্রাইস দেওয়া থাকে। প্রতিটি এয়ারলাইন্স কোম্পানির নিজস্ব ওয়েবসাইট থাকে। টিকিট প্রাইজ জানতে এবং অগ্রিম টিকেট বুকিং করার জন্য। 

জেদ্দা টু ঢাকা টিকেট প্রাইস (সৌদি এয়ারলাইন্স) ২০২৪

প্রিয় প্রবাসী বন্ধুরা, সৌদি আরবের জেদ্দা থেকে ঢাকা বাংলাদেশ এয়ারপোর্টে পৌঁছতে বিমান/ফ্লাইট ব্যাবহার করতে হবে। এরজন্য আপনাকে বিমান ভাড়া বা টিকেট প্রাইস এর খরচ বহন করতে হয়। সৌদি এয়ারলাইন্স জেদ্দা টু ঢাকা টিকেট প্রাইস হলো ৪০,০০০ থেকে শুরু করে ৪৫ হাজার টাকা পর্যন্ত। বিমান ভেদে প্রাইস তারতম্য থাকতে পারে। বিভিন্ন এয়ারলাইন্স কোম্পানি বিভিন্ন প্রাইস অফার করে থাকে। তবে আনুমানিক ৪০ থেকে ৫০ হাজার টাকার ভিতরে ভালো বিমান পেয়ে যাবেন। জেদ্দা টু ঢাকা ফ্লাইট এর জন্য। 

Jeddah to Dhaka Air Ticket price

জেদ্দা টু ঢাকা ফ্লাইট/টিকেট প্রাইস সম্পর্কে আরও জানতে Jeddah to Dhaka Air Ticket price লিখে গুগলে সার্চ করতে পারেন। নিজের মতো করে প্রাইস জেনে নিতে পারবেন। ধন্যবাদ সবাইকে। 

আরও পড়ুন, 

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন