মালয়েশিয়া রিংগিত বাংলা টাকা 2024, বাংলাদেশ টাকায় মালয়েশিয়ান রিংগিত রেট ২০২৪

মালয়েশিয়া রিংগিত বাংলা টাকা 2024, বাংলাদেশ টাকায় মালয়েশিয়ান রিংগিত রেট ২০২৪

প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আজকের ব্লগে আপনারা জানতে পারবেন মালয়েশিয়া রিংগিত বাংলাদেশ টাকা 2024 এর রেট সম্পর্কে। যারা প্রবাসী হিসেবে মালয়েশিয়ায় কর্মরত আছেন। জেনে নিন মালয়েশিয়া ১ টাকা বা ১০০ টাকা বাংলাদেশের যত টাকা।

অথবা Malaysia গিয়ে বৈদেশিক মুদ্রা ইনকাম করবেন ভাবছেন, তাদের জন্য মালয়েশিয়ার টাকার রেট জানা খুবই জরুরি এবং গুরুত্বপূর্ণ। এছাড়াও দেখতে পারেন আমাদের পূর্বে নিবন্ধ সিঙ্গাপুর ডলার রেট বাংলাদেশ ২০২

Malaysia Takar Rate | মালয়েশিয়া টাকার রেট | আজকের টাকার রেট ২০২২


আজকের মালয়েশিয়া রিংগিত টু বাংলাদেশ টাকা ২০২৪

মালয়েশিয়ার ১ টাকা বাংলাদেশে যত টাকা তা দেওয়া হল:

অনেকেই জানতে চাও, মালয়েশিয়া রিংগিত বাংলা টাকা এর মান বের করতে। এখানে দেওয়া Currency Converter টি ব্যাবহার করে যে কোন পরিমাণ রিংগিত টু বাংলা টাকার মান বের করে নিন।  

নিচে ১ রিংগিত টু টাকা এর মান দেওয়া হল। আপনারা মালয়েশিয়া ১০০ টাকা এর মান বের করতে প্রথম বক্সে 1 এর স্থানে 100 লিখুন। সাথে সাথে ফলাফল পেয়ে যাবেন। 


 

উপরের কারেন্সি কনভার্টার থেকে জেনে নিন বাংলাদেশ টাকায় মালয়েশিয়ান রিংগিত রেট ২০২৪। মনে রাখা জরুরি যে, Malaysia Takar rate 2024 প্রতিদিন একই রকম থাকে না অন্যান্য দেশের মতো মালয়েশিয়া টাকার রেট ও উঠানামা করে। তাই প্রতিদিন এই পেজটি ভিজিট করে প্রতিদিনের রেট জেনে নিন। 

দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা 
ইতালির এক টাকা বাংলাদেশের কত
সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা

তাই আমাদের TakarRate.Com সাইটে বিভিন্ন দেশের মুদ্রার রেট প্রতিনিয়ত আপডেট রাখা হয়। এক কথায় আপনি যদি Akjer MALAYSIA Takar Rate সম্পর্কে জানতে আগ্রহী হন তাহলে এই টপিকে ফলাফল পেয়ে যাচ্ছেন। 

মালয়েশিয়ার ১ টাকা বাংলাদেশে কতো টাকার মধ্যে অবস্থান করে?

আজকের মালয়েশিয়া ১ টাকা, ১০০ টাকা, ১৫০০ টাকা টু বাংলাদেশের কত টাকা ২০২৪?" বাংলাদেশি টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট দেখতে উপরে দেওয়া কারেন্সি কনভার্টার ব্যবহার করে নিতে পারবেন।

জেনে নিন মালয়েশিয়া রিংগিত বাংলা টাকা 2024, এখানে রয়েছে বাংলাদেশ টাকায় মালয়েশিয়ান রিংগিত রেট ২০২৪।

যেহেতু Malaysia Takar Rate 2024, মালয়েশিয়া টাকা বা রিংগিত এর রেট প্রায়ই উঠানামা করে থাকে, তাই প্রথমেই আমাদের জেনে নেওয়া উচিত যে মালয়েশিয়ার ১ টাকা অর্থাৎ রিংগিত বাংলাদেশের কত টাকার মধ্যে অবস্থান করে।

তার আগে জেনে রাখুন যে, বাংলাদেশে আমরা অর্থিক মুদ্রাকে টাকা বলে থাকি অন্যদিকে মালয়েশিয়ায় মুদ্রাকে রিংগিত বলে ডাকা হয়। 

Malaysia Takar Rate, আজকে মালয়েশিয়া টাকার রেট

সর্বশেষ আপডেট: ২০২৩


২০২৪ সালের বেশিরভাগ সময়ই মালয়েশিয়ার প্রতি ১ টাকা (1-Ringgit), বাংলাদেশের ২০৳ থেকে ২৬৳ এর মধ্যে অবস্থান করে আসছে। 

মালয়েশিয়া টাকার রেট ২০২৪


আজকে মালয়েশিয়ার ১ টাকায় বাংলাদেশের  কত তা দেখার জন্য উপরে দেওয়া কারেন্সি কনভার্টার ব্যবহার করুন। ২০২৩ সালের মালয়েশিয়া টাকার রেট জানতে পারবেন। মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশ এর যত তা দেওয়া আছে। আপনারা ১০০ টাকা এর জায়গায় ১ টাকা লিখে দিলে ১ টাকার মান পেয়ে যাবেন। এভাবেই যে কোন পরিমাণের রিংগিত কনভার্ট করে বাংলা টাকায় রুপান্তর করা যায়। 


যারা প্রতিনিয়ত Malaysia Takar rate এর আপডেট দেখতে চান গুগলে গিয়ে সার্চ করবেন ১ রিংগিত = কতো বাংলাদেশি টাকা অথবা রিংগিত টু টাকা

এটা লিখে সার্চ করলে সাথে সাথেই গুগল থেকেই আপনাকে সঠিক ফলাফল দিয়ে দিবে।

মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

বন্ধুরা মালয়েশিয়ার ১০০ টাকা যদি আপনি এক্সচেঞ্জ করতে চান তাহলে ২০২৩ সালের রেট অনুযায়ী যত বাংলাদেশি টাকা হাতে পেতে পারেন, তা উপরের কারেন্সি কনভার্টারে দেখে নিন।


শেষ কথা: আজকের ব্লগ পোস্টের মাধ্যমে চেষ্টা করেছি Malaysia Takar Rate 2024, মালয়েশিয়া টাকার রেট সম্পর্কে সত্যিকারের ধারণা দেওয়া হয়েছে। 

আশা করছি, মালয়েশিয়ার ১ টাকা বা ১০০ টাকায় বাংলাদেশের কতো টাকা এই সম্পর্কে সঠিক তথ্য পেয়েছেন। 

যে কোন দেশের টাকার রেট জানতে TakarRate.Com সাইট ভিজিট করতে পারেন। ভালো লাগলে post টি আপনার বন্ধুদের কাছে শেয়ার করতে ভুলবেন না। 

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন