আজকের টাকার রেট ইতালি 2024

আজকের টাকার রেট ইতালি 2024

জেনে নিন ইতালিতে আজকের টাকার রেট ২০২৪। Dear friends, welcome back to TakarRate site. The previous article was published in Saudi Arabia 1 taka how many Bangladeshi taka?  about  From today's article, how much 1 euro of Italy is in Bangladesh money according to the money rate of 2024.

How much is one euro in Italy today - 2024

Friends, use the currency calculator/converter below to find out how much Bangladeshi taka equals each Euro in Italy.  You can see it very easily.

আজকের টাকার রেট ইতালি ২০২৪
ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা

প্রিয় বন্ধুরা টাকাররেট.কম সাইটে আবারও আপনাকে স্বাগতম। গত নিবন্ধ প্রকাশিত হয়েছিল সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা? সম্পর্কে। আজকের নিবন্ধে থেকে পাচ্ছেন, ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা হয় ২০২৪ সালের টাকার রেট অনুযায়ী।

আজকের ইতালির এক ইউরো সমান কত টাকা - ২০২৪

বন্ধুরা, নিচের কারেন্সি ক্যালকুলেটর/কনভার্টার ব্যবহার করে ইতালির প্রতিটি ইউরো সমান বাংলাদেশের কত টাকা হয়। তা খুব সহজেই দেখে নিতে পারবেন।


Currency Converter এর মধ্যে আজকের ইতালির 1 ইউরো সমান বাংলাদেশের কত টাকা তা দেওয়া আছে। উক্ত 1 এর জায়গায় 100 লিখলে ইতালির একশত ইউরো = কত টাকা তা বের হবে। 1000 লিখে ইতালির ১০০০ ইউরো সমান কত তা জেনে নিতে পারবেন। এভাবেই প্রতিদিনের ইউরো টু টাকার রেট দেখে নিতে পারবেন। 


ইতালির ১০০ ইউরো কত টাকা 2024

বন্ধুরা, ইতিমধ্যে আমরা জানি ১ ইউরো টু টাকা সম্পর্কে। এখন আমরা জেনে নিব ১০০ ইউরো সমান কতো টাকা হয়। বন্ধুরা আজকের টাকার রেট অনুযায়ী ১০০ ইউরো থেকে যত বাংলাদেশী টাকা পাওয়া যাবে। দেখার জন্য উপরের কনভার্টার ব্যাবহার করতে পারবেন।


যদি আপনি ১০০ Euro ইনকাম করে বাংলাদেশে নিয়ে আসেন তাহলে প্রায় যত টাকা হাতে পাবেন। 

১০০ ইউরো কত টাকা
১০০ ইউরো সমান কতো টাকা

১০০০ ইউরো = কত টাকা

উত্তর: ১০০০ ইউরো সমান বাংলাদেশের কত টাকা। তা দেখতে উপরের কনভার্টার এ 1 এর জায়গায় 1000 লিখুন। ফলাফল পেয়ে যাবেন।

ইতালির রাজধানীর ও মুদ্রার নাম কি? 

উত্তর: রোম হচ্ছে ইতালির রাজধানী। এবং ইতালি ইউরোপ অঞ্চলের অন্তর্ভুক্ত হওয়ায় এর মুদ্রার নাম হলো ইউরো।

ইতালি জনসংখ্যা কত কোটি

উত্তর: ইতালির জনসংখ্যা প্রায় ৬০.৬ মিলিয়ন অর্থাৎ সাড়ে ৬ কোটির উপরে। অধিবাসী সহ ইতালি জনসংখ্যার দিক থেকে ইউরোপে ৫ম ও বিশ্বে ২৩তম জনবহুল দেশ।

ইতালি প্রবাসী বাংলাদেশি

সর্বশেষ ২০১৬ সালের হিসাব মতে ইতালিতে প্রায় ১ লক্ষাধিক বাংলাদেশী বসবাস করে। 


২০২২ সালে নিশ্চয়ই তা আরও বেড়ে দাঁড়িয়েছে, পরবর্তীতে হিসেব হলে আপনাদেরকে আপডেট জানিয়ে দেওয়া হবে। বেশির ভাগ ইতালির প্রবাসী বাংলাদেশিরা রোম, মিনাল এবং ভেনিস শহরে বেশি বাস করে।

নোট: বন্ধুরা একটা কথা সব সময় মাথায় রাখবেন, যেহেতু কারেন্সি বা বিভিন্ন দেশের টাকার রেট প্রতিনিয়ত উঠানামা করে বা বাড়ে কমে তাই প্রতিদিনের রেট একই রকম থাকে না। 


আপনি যদি প্রতিদিনের বা প্রতি মিনিটের ইতালি টাকার রেট আপডেট দেখতে চান তাহলে গুগলে গিয়ে ১ ইতালি ইউরো টু  বাংলাদেশী টাকা লিখে সার্চ করতে পারেন। 


ইতালি টাকার রেট - Italy Takar Rate 2023


ইতালিতে তাদের নিজস্ব মুদ্রাকে ইউরো বলা হয় এবং বাংলাদেশের মুদ্রাকে টাকা বলা হয়। ইতালির (Italy) ইউরো (Euro) বা টাকার রেট বাংলাদেশী টাকার থেকে অনেক বেশি হয়ে থাকে। 


বন্ধুরা অন্যান্য Currency এর মতো ইতালির মুদ্রা থেকে বাংলাদেশ টাকার এক্সচেঞ্জ রেটও প্রতিনিয়ত উঠানামা করে। তাই আজ ২০২৩ সালের আপডেট টাকার রেট শেয়ার করছি, ইতালির ১ টাকা বাংলাদেশের কত টাকা? এই বিষয়ে এখানে উত্তর রয়েছে নিচে থেকে দেখে নিতে পারবেন। 

ইতালির ১ ইউরো বাংলাদেশের কত

৩ জানুয়ারী ২০২৪ রেট

আজ ৩/১/২০২৩বুধবার অর্থাৎ ৩ জানুয়ারি ২০২৩, রোজ মঙ্গলবার। বন্ধুরা, ইতালির এক ইউরো সমান 113.61 বাংলাদেশী টাকা। 


অর্থাৎ আজকের টাকার রেট অনুযায়ী যদি আপনি ১ ইতালিয়ান ইউরো উপার্জন করতে পারেন। তাহলে বাংলাদেশে এক্সচেঞ্জ করে ১১৩.৬১ টাকা হাতে পাবেন।


অতএব, ইতালির ১ টাকা বাংলাদেশের জন্য হবে ১১৩.৬১ টাকা। যে কোন বাংলাদেশ এক্সচেঞ্জ হাউস বা বৈধ ব্যাংক থেকে ইতালি ইউরো টু বাংলা টাকা exchange করে নিতে পারবেন। 


অথবা আমাদের এই নিবন্ধটি প্রতিদিন আপডেট করে দিব, যেন আপনারা আমাদের TakarRate.Com সাইট থেকেই আপডেট টাকার মান জেনে নিতে পারেন। এর জন্য আমাদের সাইট পুনরায় ভিজিট করার আমন্ত্রণ রইলো।
একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন